সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু  আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু  আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বঙ্গবন্ধু আন্ত:জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত উপজেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম। উদ্বোধনী খেলায় ট্রাইবেকারে ২-৩ গোলে নাটোর জেলা ফুটবল দলকে হারিয়ে জয়লাভ করে টাঙ্গাইল জেলা ফুটবল দল।
টুর্নামেন্টে টাঙ্গাইল জেলা, নাটোর, নওগাঁ, বগুড়া, রাজশাহী, সিরাজগঞ্জ, ঝিনাইদহ ও শিবগঞ্জ উপজেলা ফুটবল দল অংশ নেয়।
এই খেলাকে উপভোগ করতে দুপুর থেকেই দূর-দূরান্ত থেকে ফুটবল প্রেমীরা আসতে শুরু করে। উদ্বোধনী অনুষ্ঠানের আগেই শিবগঞ্জ উপজেলা  স্টেডিয়ামটি কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। দীর্ঘদিনের করোনা মহামারীর একঘেয়ামী কাটিয়ে খেলাটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হোসেন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খানসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com